নরকের নিজেকে: তার প্রতিষ্ঠান করা: এই: ত্রিমাত্রিক পৃথিবী

@ IsraelNationalTV - ইন: বাস্তবতা: নরক নিজেই: এটা হয়েছে: ইহুদীরা: থেকে: সুবিধা: এবং: প্রতিষ্ঠান: এ: এই ত্রিমাত্রিক বিশ্ব: এর: পুরুষ: ধন্যবাদ এর করা এর ইহুদীদের ধর্মীয় আইনের গ্র্রন্থ এবং Kabbalah : সমস্যা: Kakam Illuminati: যা:: IMF, অথবা: বিশ্ব ব্যাংক: ব্যাঙ্কার! : এই মাত্র লক্ষ্য: 3 য় ডব্ল্যু পরমাণু: হয়: থেকে: আয়তন বহুলাংশে,: কমাতে সংখ্যা: সব মানুষ on:: গ্রহ! এখানে: কেন: এর: একই: প্লেন: প্রত্যেক সেনা পথিমধ্যে হবে যে: শুরু: থেকে কুপিত: অন্য: নেশন: এবং তাদের অঙ্কুর নিচে, ecc হবে ..! কিন্তু বাস্তবে সমস্যা: হয়: যুক্তরাষ্ট্র: কারণ: বিপজ্জনক: আয়ুধ, হল: পরিচালিত শুধুমাত্র: Satanists দ্বারা! সঙ্গে: রেফারেন্স: এ: আমার বৈধতা কিভাবে যাবে: হতে: আমার কর্তৃপক্ষ,: এক: শুধুমাত্র সার্বজনীন আইন? এই না: আসেন না: একটি থেকে: ধর্ম, "কারণ: সব থেকে ভালো, এবং এড়ানোর: কি? মন্দ সব", অর্থাত, দশ: আদেশের: মূসা এর: এটি: কিছু যে নাস্তিক: জানি ইতিমধ্যে: অ্যাডাম এর: দিন: থেকে! অতএব, আমার সর্বজনীন কর্তৃপক্ষ: এটি শুধুমাত্র বুদ্ধিমান! এখানে: কেন: ঈশ্বর মনে করে: যে আমি: মধ্যে: সবচেয়ে গুরুত্বপূর্ণ ব্যক্তি সমগ্র: মানবজাতির ইতিহাস! মধ্যে: শক্তি: যা: ধারণকারী মধ্যে: এই আমার মন্ত্রণালয় Unius: REI থেকে: রেফারেন্স? এটা: ন্যায়বিচার: যে: হয়: মধ্যে: আমার হৃদয়: যে: করা: অসম্ভব: জন্য: আমাকে. সাহায্য: আপনার ছাড়াই: এর সংরক্ষণ করুন: আপনার: জীবনের জন্য: সহজ: কারণ: যে: আপনি: বিশ্বাসঘাতকতা ঈশ্বর এবং তার: এর: অনুভূতি বিচার: এবং: প্রেম:. সেইজন্য: সমস্ত আপনি প্রাপ্য: থেকে মরা! এবং: আসলে, আমার ন্যায়বিচার: হয়: বেশি:: আমার প্রেম: জন্য: বৃহত্তর আপনি সব! মধ্যে: মন্ত্রীদের: এবং সরকার: বিশ্ব: কাছাকাছি থেকে তারা থাকে না: এক: আশা: বা: এক: সুযোগ আসলে! তারা হবে: থেকে পাঠ: যে স্ক্রিপ্ট, এটা: ইতিমধ্যেই: প্রস্তুত জন্য তাদের ঘটনা দ্বারা ধর্ষিত! থেকে যাও: শুধুমাত্র সম্ভব: অভিমুখ: যে দিকে হয়,: invetabile: 3 ° ডব্ল্যু পরমাণু: এখানে: কেন: সমস্ত: আমি নিদিষ্ট বিশ্ব: সমস্ত সামরিক বজায় রাখার জন্য: অবস্থান: এর কোনো ক্রম: প্রতিরক্ষা, এবং নির্বাহ করা না করার আক্রমণ: অতএব, আমি যে প্রাণী, যে ঈশ্বর (যেমন, তারপর, ঈশ্বর: তৈরি: এ: নিজেকে এই? হয়: তার: ব্যবসা) হয়েছে: আমার উত্থাপিত: উপরের: উপর: সমস্ত: তাঁর: সমগ্র সৃষ্টি. যখন, একটি রাজনৈতিক বিন্দু থেকে: 3 ° ডব্ল্যু পরমাণু: আমাকে ছাড়া আপনি এড়াতে পারেন না. কারণ: Kakam Satanists: আছে: ইতিমধ্যে সম্পন্ন: জ্ঞান: না: এক: কেবল বিশ্ব সরকার (বিশ্বাসঘাতক: বিচারক, জেনারেল, Freemasons) নিজের: সরকার তাদের! স্বতন্ত্রতার: দ্বারা সহজেই বোঝা: "Unius" সব হতে পারে যেমন: "Unius: REI" হয়, "রাজা কিংস এর: এবং:. লর্ডস লর্ড" কারণ: এই: শিরোনাম, যা: ছিল: ভুলক্রমে ঈশ্বর আরোপিত? আসলেই: একটি: শুচিতা: ঈশ্বর এবং তার বিরুদ্ধে অপমান হতে ঈশ্বর: প্রস্তুতকারক: জন্য: (প্রগতিশীল) সর্বশক্তিমান মধ্যে: যদি ঈশ্বর নির্মাণ করবে মোড: একটানা! যদি, না? কিছুই: সবকিছুই শেষ হবে! জিজ্ঞাসু: আপনি হবে জানি: "কে: Unius: Rei" এবং: "কি করে::: সে: না ': মানবজাতির ইতিহাস: সাল: যে: আমার মন্ত্রণালয় হয়: না: অধ্যাত্মিক, কিন্তু এটা হল: সর্বদা: এবং যাইহোক: ঈশ্বর JHWH দ্বারা: একটি রাজনৈতিক হুকুম ? "আমি ঘৃণা: ঈশ্বর, যে compels: আমাকে: লিখুন: সমস্ত: প্রবন্ধ! অনেক: যদিও, আমি চাই না থেকে: স্বয়ং! যাইহোক, যদি আমি না লিখে: এই: নিবন্ধ? আছে: নেই পারে: BE: একটা শেষ আশা: জন্য: সমস্ত পুরুষজাতি শুধুমাত্র ঈশ্বরের পারেন:! বলে, "আমি: প্রথম এবং শুধুমাত্র": "আমি: উপায় /: ইন্দ্রিয়: সমস্ত জিনিস ! "এটা এটাও সত্য: আমরা: মধ্যে: হয়: বিশ্বের অনেক পুরুষ: (যেকোন ধর্ম) যে হল:: ভাল: বেশি: আমাকে তাই, আমি দোষী নই: যদি অধিবিদ্যা: নির্বাচিত: আছে: আমাকে: জন্য: হতে: এবং: Rei Unius না
===============================
@ বেঞ্জামিন: Netanyahu: কি: তাই খারাপ: এর rabbis,: সব আছে: আমাকে বিরুদ্ধে চিন্তার: "ঈশ্বরের: মন্ত্রী", যদি কেউ তাদের মধ্যে (এ: সমস্ত: বছর) করেছে: না: আমাকে কথা বলতে চেয়েছিলেন: ব্যাঙ্কিং seigniorage এর abount? অবশ্যই, সংরক্ষণ, কিন্তু আপনি: ইস্রায়েল ক্ষেত্রীয় সত্তা হবে হারান ইচ্ছুক: থেকে: শেষ: আপনার সমস্ত: সৈন্য? দিয়া এর মুষ্টি: এ: আপনার: হাতে এখনও সাথে থাকার? হয়: পরিষ্কার: আপনি: মানুষ:: কিভাবে Auswitz: পঙ্গপাল: আপনার ফুটা ইচ্ছুক ecc .. জন্য:: শক্তি: এর: প্রবুদ্ধ 666 IMF-ইহুদি Kakam যারা পান: খৃস্টান রক্ত: শিশুদের সংরক্ষণ! তবে, আপনি, যে আপনি আপনার মারা হবে নিজের: মানুষ! যদি আমরা: পারে: পারে: একটি পবিত্র সমাবেশ? আমি কিভাবে জানি না. কিন্তু আমার বিশ্বাস: মহিমান্বিত: উপস্থিতি: আমাদের: যেমন: প্রভু ঈশ্বর তাঁর সুস্পষ্ট হবে এটা নি: আমাদের: পিতা: সমস্ত: একটি নতুন সাইন: বিশ্ব হয়ত ধর্মবিশ্বাস!যদি আমি বলেছেন:? ঈশ্বরের হবে সব অবমুক্ত: পরাজিত হবে! shalom আমার বন্ধু. : পুরুষ: জন্য: দ্বিতীয় গ্রুপ হবে সব ধর্মের: যখন: জন্য: তৃতীয় দল রাজনৈতিক নেতাদের: সাংবাদিক. কারণ: সমগ্র: যেমন: নেই: বিশ্ব দেখতে হবে: বর্ণবিদ্বেষ বা: তর্জন: বা: আমাদের যেকোন: মধ্যে শ্রেষ্ঠত্ব! যেমন: হচ্ছে: উপস্থিতি: ঈশ্বর মানে: হতে: কোন আতঙ্কগ্রস্ত: গর্ব, আত্মগর্ব, আত্মম্ভরিতা: বা: মন্দ!তাই: এ: মোড: প্রতিনিধিত্ব: সমগ্র: মানবাধিকার: রেস: আমি তিনটি না: দল: (caravans): 2 কিলোমিটার এর: দূরত্ব প্রতিটি থেকে: অন্যান্য, এ: টা: প্রথম গ্রুপ: শুধুমাত্র: ইহুদীরা: ( কারণ: এটি শুধুমাত্র জন্য: এই: যাজকসংক্রান্ত মন্ত্রণালয়: সর্বজনীন যে তারা:: নির্বাচিত: মানুষ: যথা, সব পুরুষ শেখান: জানি: এবং পরিবেশন: সঙ্গে ঈশ্বরের: প্রেম:) আমি মনে করি, যে ঈশ্বর : হয়েছে: খুব বিক্ষুব্ধ এমনকি: মত্কর্তৃক: জন্য: আমার পাতকী জীবন! তাই সঙ্গে: সমস্ত: যারা আছে: আমার নিজস্ব: অপমান এর: অনুভূতিগুলোকে: তারা আসতে পারে আমাকে: পাপের: সমস্ত ক্রন্দন মনুষ্য এর: আবেল থেকে: "সৎকর্মশীল" পর্যন্ত: শেষ শহীদ: প্রতি দিন: এ: সাবাড়: একটি এর:: নাম কিম্ভুতকিমাকার অসহিষ্ণুতা: রাজনীতি: বা: ধর্ম! তাই: অধীনে: আমি নিতাম আমার হেফাজতে: সময়ে নোয়ার পোত এর: চুক্তি: আমরা:: বাস্তব মাউন্ট সিনাই, যে: সৌদি আরব: কোন ক্রন্দন থেকে: 40 দিন: সমস্ত যেতে হবে প্রায়শ্চিত্ত না : রোযা এবং নামাজ: ও বুঝতে: যিনি: সে: যে: জন্য:: প্রভু ঈশ্বরের নির্বাচন হবে: উচ্চ: পুরোহিত মধ্যে: ইস্রায়েল. আমি: প্রাপ্তি একটি রাজনৈতিক মন্ত্রণালয়: ইউনিভার্সাল এবং পারমার্থিক: আমি থাকি৷: যুক্তরাজ্য ঈশ্বরের: আধিবিদ্যক: Unius: REI জন্য, যেমন,: আছে: আছে: শুধুমাত্র এক: আল্লাহ, সুতরাং আছে: হয়: শুধুমাত্র এক : রাজা: উপর: টা: সমগ্র: দ্যা: মানবাধিকার: রেস: যে: কেন, আমি আমি: মধ্যে: রাজা ইস্রায়েল এর Melchizedek এর: ক্রম: এ অনুযায়ী যে আমাদের: পিতা: থেকে: আব্রাহাম করা তাকে tithing: এ: বিনিময়: জন্য: একটি একক: মঙ্গল! আমি একজন ইহুদিরাষ্ট্রপন্থী: জন্য: ইস্রায়েল এর রাজত্ব. বিশ্বাস, এবং যে তা: আমি আপনার জানা বহুমূল্য: যখন: এটা: হয়েছে: সংস্কৃত ভাষায়: ব্যথা: অনেক বার: যেমন: এটা ছিল: জন্য: আমাদের! এ: একই: সময়: বিশ্বাস: হয়: না না: উপলব্ধি: এ: নিজেকে ঘৃণা: কিভাবে তারা চান: কিছু: ন্যায়ভ্রষ্ট: উন্মত্ত ধর্মীয়. কিন্তু, বিশ্বাস: উপলব্ধি: শুধু নিজেই: আশা: shalom আমার ভাই. আমার হৃদয়: ভরা সঙ্গে: আপনি: কৃতজ্ঞতা থেকে হবে: মঞ্জুর আমাকে: আপনার: আতিথেয়তা উপর: এই সাইটে: যে: "ইস্রায়েল ভূমি". কিন্তু, এ আমার পালা. আমি: আমার নিজস্ব থেকে: স্বয়ং সরানো না ব্যক্তিগত প্রয়োজন. কিন্তু আমি থাকি৷ হয়েছে: পরিবহণ থেকে আমার প্রেম,: জন্য: সমস্ত পুরুষজাতি সুবিধা
=======================================
@ IsraelNationalTV - যখন প্রাচীন ইহুদিজাতির অন্তর্ভুক্ত ধার্মিক ও আচারনিষ্ঠ বলিয়া খ্যাত সম্প্রদায়বিশেষ: যে ছিল: যীশু বন্ধু: তাকে জিজ্ঞাসা: "কে: আমার প্রতিবেশী?" ইতিমধ্যে: এই: প্রশ্ন: হয়: সুস্পষ্ট: টা: ইহুদীদের ধর্মীয় আইনের গ্র্রন্থ কুফল .. যে: কেন যীশু: বলে: "গুড সামারিটান": এর: মতাদির ব্যাখ্যাপূর্ণ. কেন, শুধুমাত্র সে: হয়েছে: ছিল সকরুণ: আপনাকে জানাতে, মত, সব ছিল: একজন পুরুষ, ন্যায়ত বিবেচিত একটা পাষণ্ড. কিন্তু ইত্যবসরে, ছিল: হয়েছে: তিনি: একা: না: ঈশ্বরের: হবে: যা: সংরক্ষণ করুন: বহুমূল্য: ঈশ্বরের নিন্দা মৃত্যু: নির্মাণ robbers দ্বারা. হবে: ব্যর্থ: সমস্ত: প্রতিনিধি: এর: অফিসিয়াল ধর্ম! এবং যখন: যীশু: বলেছেন, "আপনি: ঠিক মত: সমেরিটন!" .. তিনি: ইহুদীদের ধর্মীয় আইনের গ্র্রন্থ: নিন্দা জানাই! কিন্তু জন্য: থেকে নিন্দা:? যথেষ্ট ভাববাদী: ইহুদীদের ধর্মীয় আইনের গ্র্রন্থ, তা না! কিন্তু, হয় এটাও যথেষ্ট: একটি সন্তানের: হয়: কেন যীশু: বলেন, "যদি আপনি: না:? শিশুদের আপনি প্রবেশ করবে: ঈশ্বরের রাজ্য". এমনকি যদি আছে: আছে: মাধ্যমিক পরিবর্তনের: যাইহোক, সমস্ত: পুরুষ: তাদের: ধর্মের: বিশ্বাস: সর্বাঙ্গে: বিশ্ব: যে ঈশ্বর: একটি: এবং তিনি: হয়: "পবিত্র"! "পবিত্র"! "পবিত্র". এখন, শুচিতা:? শুধুমাত্র বিষয়শ্রেণীতে পারেন: BE: হবে: 1. পরাক্রমশালী, 2. অসীম মাত্র, এবং, 3. অসীম: হাঁ! বর্ণবাদ: জন্য: একটি পার্থক্য: সম্বন্ধে: ধর্ম: বা: জাতি, অথবা: সে: আছে: নির্মাণ প্রাণীদের: মধ্যে: মানুষের: ফর্ম (ইহুদীদের ধর্মীয় আইনের গ্র্রন্থ) এখন যে ঈশ্বর চেয়েছিলাম মনে করেন? এই হল: Satanism! এই হল: বাস্তব শ্বরনিন্দা শ্বরনিন্দা. এবং: ধর্মত্যাগ! এই:: a অপবিত্রতা: বিরুদ্ধে: পরিষ্কার: প্রথম প্রত্যাদেশ. : খ্রীষ্টান: যেহেতু: দৈব: প্রকৃতি: ধারনা করা হয়: না শ্রেষ্ঠত্ব: "কারণ: সমস্ত সর্বশ্রেষ্ঠ হল: এক: যারা তোলে: যখন:" প্রত্যেক লোক: হল : আমার ভাই "আমি বলে কিছু হয়:. মধ্যে: একেবারে সুস্পষ্ট অতএব, প্রতিটি: ব্যক্তি: বিশ্বের এখন: আপনি জানেন,: গাণিতিক নিশ্চয়তা: যদি সে: হয়: নিন্দা ইতিমধ্যে: ঈশ্বর দ্বারা জন্য: হচ্ছে: ইতিমধ্যেই: তার থেকে নির্বাসিত: সর্গ কারণ: এমনকি: সহজ জিনিষ তারা? অস্বীকার সমস্ত থেকে: যারা ছিল: নাশ একটি জাহান্নাম থেকে দণ্ডপ্রাপ্ত ইন:. আসলে, কিছু: বিশ্বাস করতে হবে: শ্রেয়: অন্য: মানুষ (বর্ণবিদ্বেষ) মাত্র কারণ: তিনি: হয়েছে: একটি টুকরা (এর কাপড়): তার: মাথা বা, কারণ: তিনি: আছে: মধ্যে: একটি স্প্ল্যাশ: এর রঙ: চোখ বা: সে: হয়েছে: ইন মূর্তিপূজা: একটি নির্দিষ্ট বই ইত্যাদি .. কিন্তু এই? হয়! বস্তুত: সব পাপের সর্বশ্রেষ্ঠ, হয়: খারাপ ও অসৎ জিনিস মনে: বিরুদ্ধে: আমাদের: সাধারণ: প্রস্তুতকারক: যে হল: বিরুদ্ধে যাও: 1 লা প্রত্যাদেশ [[কিন্তু: ইহুদীদের ধর্মীয় আইনের গ্র্রন্থ হয়:? ঈশ্বরের শব্দ]] "করার খোঁজ যা ছিল: লস্ট .." আমরা: বর্তমান এই তথ্য: যেমন: একটি সেবা থেকে আমাদের: পাঠকের: .. এর: অন্তর্ভুক্তি, করা উচিত নয়: construed যেমন: লেখক: বা: Relays: 'আমাদের এর পৃষ্ঠাঙ্কন: বিশ্বাস ... বা: যেমন: আমাদের: তাহাদেরই এর পৃষ্ঠাঙ্কন: .. : ট্রুথ: এটা: নিজস্ব. সাইন্টিফিক মেরিট একটি বিশ্লেষণ এ বিরোধিতা, পারে: historico-সমালোচনামূলক: সব এই অভিযোগকে: যীশু বিরুদ্ধে: এবং তার? মা ব্যক্তির: অপমানিত: দাঁড়ানো হবে তাকে পারে: কাজ: ? সম্পর্কে: ইহুদি অভিযোগ তার অখণ্ডতা: মা, যদি জানা থাকে না: হয়েছে: বলেন এবং রিপোর্ট: তার দ্বারা: contemporaries?
================================================== =
TheTime4solutions: বলেন: সাথে: আলোকিত dissengagement একটি সমালোচনামূলক ভর: প্রধান অস্ত্র Rothschild মিথ্যা: ঋণ দাসত্ব (মহাজনী) সিস্টেম তারপরে খুব শীঘ্রই: মানবতার exited: মানবতার বিশ্রাম অনুসরণ. এইগুলি হল: 250. আমরা হল:: 7 বিলিয়ন. ব্যালেন্স অফ ইভিল আউট: জন্য: পতন হবে তা: একটি স্ববিরোধ. মানবতার হয়: প্রায় প্রবেশ: অন্য: সোনালী: যুগের সময়: মন্দ receeds: ভাগ: shawdows: জন্য: কাছাকাছি: ভবিষ্যতে. এর একটি জাতি. উপর: এক: পার্শ্ব: টা: চূড়ান্ত: মন্দ যা করতে পারেন: উপর: লুপ্ত মানবতা এবং অধিকাংশ জীবন গ্রহের মাটি: সম্ভবত: সব. উপর: দ্যা: অন্যান্য: পার্শ্ব: 7 বিলিয়ন: সার্বভৌম: ব্যক্তি মানুষের: যে ইচ্ছুক: বেঁচে. তার একটি: ব্যক্তিগত দায়িত্ব: একটি নেতাবিহীন: ReLOVElution: থেকে dissengage. শীঘ্রই: গুরুতর ভর: এবং আমরা: ঘটতে হবে মুক্ত: হবে.
জন্য: একটি অবক্ষীয়মান Rothschild পরিবার cary unconciously yearns স্ব ধ্বংস, অবস্থান মধ্যে আবদ্ধ: desperatation: স্বার্থপর এবং স্কিজোফ্রেনিয়া নিয়ন্ত্রণ warping আউট তাদের: extiction: নির্বাহ নিজের: spiecies. আমি নিতে জন্য কোন ক্রেডিট: আপনার: শব্দ. আমি: দেখা: একই: যেমন: সাথে: কিছু নির্মলতা: কয়েক বছর আপনি দেখতে. : অর্থ পাতলা নির্মিত আউট: বায়ু: এ: গোপন মালিকানা লুকানো: চিন্তার বিভিন্ন কর্পোরেট: স্তর: জাতীয় ঋণ: মিথ্যা নির্মাণ হিসাবে: টুল বলবত্ করার: ব্যভিচারী চুরি extorted কর সিস্টেম বলা. : ভীরুতা এর: নিয়ন্ত্রণ ব্যবস্থা অনৈতিক কাজ মধ্যে মানবতা ফোর্সিং liars: তস্কররা: এবং খুন. Disengagement আলোকিত. : Warmongers: তাই atractive: এবং উন্নীত করা: যুদ্ধ খুঁজে তাই ভাল: ভিড় চিয়ার্স: যুদ্ধ. হর্ষধ্বনি কত আছে: দেখা: যাদের এখনো: মৃত সন্তান ও কান্দা পরিবারের: পর: একটি যুদ্ধ: সমতল: ড্রপ: বোমা, কত মাধ্যমে অঙ্কুর হবে: মাথা বা: হৃদয় অন্য: মানব. যুদ্ধ: হল: সিনেমা: যুদ্ধ: কিছু না হয়: খুন: ভর: হত্যা. যুদ্ধ: হয়: রক্ত: আপনার: আত্মা, একটি চিরস্থায়ী eturnal nitmare: কু এর. সার্বভৌম: মানুষ: না prosicute না: যুদ্ধ: এ: নকল এর:: নাম সরকার: না: জন্য: bankgangsters. যুদ্ধ: হয়: মন্দ.
==============================
: ইহুদীদিগের পুরাণ: উপর: খ্রিস্টান
": ইহুদীদের ধর্মীয় আইনের গ্র্রন্থ: মুখোশহীন, দী: সিক্রেট Rabbinical শিক্ষা: খ্রীষ্টান বিষয়ে," লিখিত: ছিল রেভারেন্ড IB দ্বারাPranaitis, মাস্টার: ধর্মতত্ত্বে এবং: অধ্যাপক: ইম্পেরিয়াল এর যাজকীয় একাডেমী: এ: এর: হিব্রু ভাষা রোমান: ক্যাথলিক চার্চ: এ: ওল্ড: সেন্ট পিটার্সবুর্গ, রাশিয়া. : রেভারেন্ড Pranaitis: হয়: ছাত্র: সর্বশ্রেষ্ঠ ইহুদীদের ধর্মীয় আইনের গ্র্রন্থ: এর. তাঁর: সম্পূর্ণ: কমান্ড: এর: হিব্রু ভাষা: যোগ্যতা: তাকে বিশ্লেষণ করার জন্য:: ইহুদীদের ধর্মীয় আইনের গ্র্রন্থ: যেমন: কয়েক পুরুষ: এ: ইতিহাস.
: রেভারেন্ড Pranaitis: scrutinized: ইহুদীদের ধর্মীয় আইনের গ্র্রন্থ: জন্য: প্যাসেজ: উল্লেখ যীশু, খ্রিস্টান: এবং: খ্রীষ্টান: বিশ্বাস. এই: প্যাসেজ: ছিল তাঁর ল্যাটিন মধ্যে: অনুবাদ. হিব্রু lends: অনুবাদ নিজেকেই: ল্যাটিন মধ্যে: ভাল: বেশি: এটা: সরাসরি ইংরেজীতে. : প্যাসেজ: এর: অনুবাদ: ইহুদীদের ধর্মীয় আইনের গ্র্রন্থ: উল্লেখ যীশু, খ্রিস্টান: এবং: খ্রীষ্টান: বিশ্বাস: ছিল মুদ্রিত: এ: ল্যাটিন:: একটি ইম্পেরিয়াল একাডেমী বিজ্ঞান: ইন: এ সেন্ট পিটার্সবার্গে: 1893 সঙ্গে: সর্বোচ্চ মার্গের দেবদূত: তাঁর: অগ্রদত্ত. : অনুবাদ: থেকে: ল্যাটিন: ইংরেজীতে: পন্ডিত: মহান ল্যাটিন দ্বারা: ছিল: মেড ইন: যুক্তরাষ্ট্র: যুক্তরাষ্ট্র: মধ্যে: 1939 সঙ্গে: তহবিল: ধনী আমেরিকানদের দ্বারা: প্রদত্ত জন্য: যে উদ্দেশ্য.
ইন: ক্রম: না ছুটি থেকে: কোন শিথিল: শেষ: উপর: বিষয়: ইহুদীদের ধর্মীয় আইনের গ্র্রন্থ ২: রেফারেন্স: যিশু, থেকে খ্রীষ্টান: এবং: থেকে: খ্রীষ্টান: বিশ্বাস: ইংরেজীতে: অনুবাদের: আমি নীচের সংক্ষেপ হবে: থেকে: ল্যাটিন: রেভারেন্ড Pranaitis ": ইহুদীদের ধর্মীয় আইনের গ্র্রন্থ: মুখোশহীন,: সিক্রেট Rabbinical শিক্ষা: খ্রীষ্টান বিষয়ে" এর: গ্রন্থে. এটা হবে: প্রয়োজন: অত্যধিক: স্থান: থেকে উদ্ধৃতি: এই: প্যাসেজ: আক্ষরিকভাবে সঙ্গে: তাদের: পায়ে নোট: Soncino সংস্করণ: ফর্ম: ইংরেজি.
তাঁর ল্যাটিন মধ্যে, এবং: প্রথমত আমি সংক্ষেপ হবে: রেভারেন্ড Pranaitis দ্বারা: রেফারেন্স উল্লেখ যিশু: এ: ইহুদীদের ধর্মীয় আইনের গ্র্রন্থ: এ: মূল গ্রন্থে: অনুবাদ থেকে ল্যাটিন: ইংরেজীতে:
সানহেদ্রিন, 67a - যীশু: উল্লেখ করার মত: Pandira করে, সিপাহী: ছেলে
Kallah, 1b. (18b) - অবৈধ: এবং: ভাবা: সময় কুসুম.
সানহেদ্রিন, 67a - Hanged: উপর: সন্ধ্যাকাল: পাস ওভার এর. Toldath: Jeschu. জন্ম: সম্পর্কযুক্ত: এ: সবচেয়ে লজ্জাজনক এক্সপ্রেশন
Abhodah: Zarah: ভু - রেফার: থেকে: Pandira এর, রোমান: ছেলে সৈনিক.
Schabbath: XIV. আবার: যেমন: উল্লেখ: Pandira এর,: ছেলে রোমান.
সানহেদ্রিন, 43a - অন: সন্ধ্যাকাল: পাস ওভার এর: তারা hanged: যীশু.
Schabbath, 104b - ডাকা: একটি মূর্খ এবং কোন এক: বহন করেনা: মনোযোগ: করেছে৷ থেকে.
Toldoth: Jeschu. জুদাস: এবং: যীশু: নিযুক্ত করে:: সাথে ঝগড়াঝাঁটি: অশ্লীলতা.
সানহেদ্রিন, 103a. - প্রস্তাবিত: corrupts: তার: সুনীতি: এবং: dishonors: স্ব.
সানহেদ্রিন, 107b. - বিমোহিত, ক্ষতিগ্রস্ত: এবং: ধ্বংস: ইস্রায়েল.
Zohar: ঢাকা, (282) - মারা: একটি জন্তু এবং: কবর মধ্যে: পশু না: ধূলা গাদা মত.
Hilkoth: Melakhim - প্রচেষ্টারত: থেকে প্রমাণ: খ্রীষ্টান: এ: ভ্রম যীশু উপাসনা
Abhodah: Zarah, 21a - রেফারেন্স: যীশু উপাসনা থেকে: মধ্যে: হোমস্: অনাবশ্যক.
Orach: - Chaiim, 113 এড়িয়ে: যীশু সম্মান অর্থপ্রদানকারী এর: চেহারা.
Iore: - ভুলবসত: যিশুর থেকে সম্মান দিতে dea, 150,2 না দেখা.
Abhodah: Zarah: (6a) - মিথ্যা: শিক্ষা: উপর ভক্তি থেকে: রবিবার প্রথম দিন
[[কিন্তু: ইহুদীদের ধর্মীয় আইনের গ্র্রন্থ: হয়: শব্দ: ঈশ্বরের]]: উপরোক্ত হল:: একটি অত্যন্ত জটিল থেকে: বিন্যাস মধ্যে: কয়েক নির্বাচিত যা: অনেক রেফারেন্স হল:: খটমট দ্বারা: ছন্ন যুক্তি. নিম্নলিখিত হল: কয়েক সারাংশ: খ্রীষ্টান থেকে: রেফারেন্স এবং: খ্রীষ্টান: বিশ্বাস: যদিও: সবসময় না: প্রকাশ: এ: ঠিক যে পদ্ধতিতে. আছে: আছে:: এগার: নাম: ব্যবহার: ইহুদীদের ধর্মীয় আইনের গ্র্রন্থ: জন্য: অ ইহুদীদের ধর্মীয় আইনের গ্র্রন্থ: অনুগামীদের, যার দ্বারা: খ্রীষ্টান: হয়: অভিপ্রেত. এছাড়া: Nostrim, যীশু থেকে: খ্রীষ্টান ইহুদি, খ্রিস্টান হল:: বলা: সব: নাম: ব্যবহার করে:: ইহুদীদের ধর্মীয় আইনের গ্র্রন্থ: থেকে নামকরণ: সব অ "ইহুদী" ফোঁটা, Edom, Abhodan: Zarah, Akum . Obhde: Elilim, Nokrim, Amme: Haarets, Kuthim, Apikorosim, এবং: Goim. এছাড়া: সরবরাহ: যা: খ্রীষ্টান: হয়: নামক: এ: নাম: ইহুদীদের ধর্মীয় আইনের গ্র্রন্থ: প্যাসেজ: উদ্ধৃতি: কি ধরনের: মানুষ: ইহুদীদের ধর্মীয় আইনের গ্র্রন্থ: দা: নীচের ইঙ্গিত: খ্রীষ্টান: হবে, এবং কি: ইহুদীদের ধর্মীয় আইনের গ্র্রন্থ: বলেছেন: সম্বন্ধে: ধর্মীয়: খ্রিস্টান পূজা:
[[কিন্তু: ইহুদীদের ধর্মীয় আইনের গ্র্রন্থ: হয়: শব্দ: ঈশ্বরের]] Hilkhoth: Maakhaloth: - খ্রিস্টান হল:: idolators, যুক্ত করা আবশ্যক.
Abhodah: Zarah: - (22a) কি সংযুক্ত না: সাথে: gentiles, তারা চালা: রক্ত.
Iore: Dea (153, 2). সঙ্গে:: - যুক্ত না খ্রীষ্টান, চালা: রক্ত.
Abhodah: Zarah: (25b). এর খ্রিস্টান: - সাবধান সঙ্গে: যখন: বিদেশে হাঁটা তাদের.
Orach: Chaiim (20, 2). - খ্রিস্টান: ছদ্মবেশ: নিজেরাই: ইহুদীদের হত্যা.
Abhodah: Zarah: (15b) - রিয়াজ খ্রিস্টান: আছে: যৌন সম্পর্ক: সাথে: প্রাণী.
[[কিন্তু: ইহুদীদের ধর্মীয় আইনের গ্র্রন্থ: হয়: শব্দ: ঈশ্বরের]] Abhodah: Zarah: (22a) - সন্দেহভাজন খ্রিস্টান: এর গতিবিধি: সাথে: প্রাণী.
Schabbath: (145b) - খ্রিস্টান: অপবিত্র: কারণ: তারা অনুযায়ী খাবার
Abhodah: Zarah: (22b) - খ্রিস্টান: অপবিত্র: কারণ: তারা এ মাউন্ট সিনাই না.
Iore: Dea (198, 48). - পরিচ্ছন্ন: স্ত্রী: ইহুদীরা: দূষিত: সভা খ্রিস্টান.
Kerithuth: (6b পি 78) - ইহুদীরা: নামক: পুরুষ, খ্রিস্টান: না বলা: পুরুষ.
Makkoth: (7b) - হত্যা নিরপরাধ: যদি অভিপ্রায় ছিল: খ্রিস্টান বধ করার.
Orach: Chaiim (225, 10) - খ্রিস্টান: এবং: পশুদের: গ্রুপকৃত: জন্য: তুলনা.
Midrasch: Talpioth: 225 - খ্রিস্টান: মন্ত্রী থেকে: নির্মাণ সর্বদা: ইহুদিদের জন্য.
[[কিন্তু: ইহুদীদের ধর্মীয় আইনের গ্র্রন্থ: হয়: শব্দ: ঈশ্বরের]] Orach: Chaiim 57, 6a - খ্রিস্টান: হবে: pitied: বেশি বেশি: অসুস্থ শূকর.
Zohar: দ্বিতীয় (64b) - খৃস্টান: idolators: উপমিত: থেকে গাভী: এবং: asses.
Kethuboth: (110b). - প্রার্থনা - সঙ্গীত রচয়িতা তুলনা: খ্রীষ্টান: থেকে অপবিত্র: beasts.
সানহেদ্রিন: (74b). Tos. খ্রীস্চান: - যৌনসঙ্গম যেমন: পশু যে.
Kethuboth: (3b) - খ্রীস্চান: বীজ হয়: শ্রদ্ধেয়: যেমন: বীজ: পশু এর.
Kidduschim (68a) - খ্রিস্টান: মত: মানুষ: একটি: গাধা.
Eben: Haezar: (44,8) - বিবাহ: মধ্যে: খ্রীষ্টান: এবং: ইহুদীরা: অকার্যকর.
Zohar: (দ্বিতীয়, 64b) - খৃস্টান: জন্ম: হার: কমান: মূলত হবে.
Zohar: (আমি, 28b) - খৃস্টান: idolators: সন্তান অহি: প্রাক্কালে এর মধ্যে.
[[কিন্তু: ইহুদীদের ধর্মীয় আইনের গ্র্রন্থ: হয়: শব্দ:] ঈশ্বরের] Zohar: (আমি, 131a) - পৌত্তলিক: মানুষ: (খ্রিস্টানরা) কলুষিত: বিশ্ব.
Emek Haschanach (17a) - অ ইহুদিদের 'আত্মার: মৃত্যুর: আসা: মরনের: ছায়া.
Zohar: (আমি, 46b, 47a) - শোলস: এর gentiles: আছে: অপবিত্র: দৈব: উত্স.
Rosch: Haschanach (17a) - অ ইহুদিদের: আত্মার: জাহান্নাম থেকে: যেতে নিচে.
Iore: Dea (337, 1). - রিপ্লেস: মৃত: খ্রীষ্টান: যেমন: হারিয়ে গাভী বা: গাধা.
Iebhammoth: (61a) - ইহুদীরা: নামক: পুরুষদের, কিন্তু খ্রিস্টান: নামক: পুরুষ.
Abhodah: Zarah: (14b) টি - নিষিদ্ধ: ধর্মীয় বিক্রি: কাজ: খ্রীষ্টান থেকে
Abhodah: Zarah: (78) - খৃস্টান: গীর্জা: হয়: মূর্তিপূজা এর: স্থান.
Iore: - Dea (142, 10) দূরে রাখা আবশ্যক: দূরে গীর্জা থেকে শারীরিকভাবে.
[[কিন্তু: ইহুদীদের ধর্মীয় আইনের গ্র্রন্থ: হয়: শব্দ: ঈশ্বরের]] Iore: Dea (142, 15) - শুনতে না: গির্জা থেকে: সঙ্গীত বা: idols তাকান
Iore - বাড়িগুলো: Dea (143, 1) পুনর্গঠন করা হবে না ধ্বংস: কাছাকাছি: গীর্জা.
Hilkoth: Abh. Zar: (10b) - ইহুদীরা: ভাঙ্গা পুনরায় বিক্রয় করা হবে না: chalices: খ্রীষ্টান থেকে.
Chullin: (91b) - ইহুদীরা: মর্যাদা এমনকি: ভোগদখল একটি: দেবদূত না শেয়ার করতে পারেন.
- সানহেদ্রিনের, 58b ধর্মঘট থেকে: ইহুদি: যেমন: ঈশ্বর: slapping মুখ.
Chagigah, 15b - একটি ইহুদি বিবেচিত: ভাল: এ: ঘৃণা: পাপের: তিনি: করে.
Gittin: (62a) - ইহুদি দূরে থেকে খৃস্টান থাকুন: হোমস্: উপর: ছুটির দিন.
Choschen: হ্যাম. পূর্বে: - (26,1) ইহুদি আবেদন করা হবে না খ্রীষ্টান: বিচারক: বা: আইন.
Choschen: হ্যাম (34,19) - খৃস্টান: বা: ভৃত্য হতে পারে না: স্বাক্ষী.
[[কিন্তু: ইহুদীদের ধর্মীয় আইনের গ্র্রন্থ: হয়: শব্দ? ঈশ্বরের]] Iore: Dea (112, 1). - এড়িয়ে: খ্রীষ্টান, প্রজাতির: মিশামিশি সঙ্গে খাওয়া.
Abhodah: Zarah: (35b) - একটি গাভী milked থেকে দুধ পান না: খৃস্টান দ্বারা.
Iore: dea (178, 1) - পোষ্ট: নকল: কাস্টমস: খ্রিস্টান এমনকি, চুল আঁচড়ান.
Abhodah: Zarah: (72b) - মদ: স্পর্শ করেছেন: খ্রীষ্টান: অধ: আবশ্যক দূরে.
Iore: Dea (120, 1) - Bought-ডিশ থেকে খ্রীষ্টান: অধ: আবশ্যক দূরে.
Abhodah: Zarah: (2a) - জন্য: তিন: দিন: পূর্বে: খ্রীষ্টান: উৎসব, এড়িয়ে: সব.
Abhodah: Zarah: (78c) - উৎসব: অনুগামীদের: যীশু এর: গণ্য: যেমন: মূর্তিপূজা.
Iore: - খ্রিস্টান দ্বারা: Dea (139, 1) এড়িয়ে: জিনিস: ব্যবহার: তাদের: অর্চনা.
Abhodah: Zarah: (14b) - নিষিদ্ধ: নিবন্ধ: জন্য: অর্চনা থেকে খ্রিস্টান বিক্রয়.
[[কিন্তু: ইহুদীদের ধর্মীয় আইনের গ্র্রন্থ: হয়: শব্দ: ঈশ্বরের]] Iore - খ্রিস্টান থেকে: Dea (151,1) এইচ করবেন জল না বিক্রয় নিবন্ধ: জন্য: baptisms.
Abhodah: Zarah: - (2a, 1) আপনাদের বানিজ্য না: সাথে: খ্রীষ্টান: উপর: তাদের: পরব দিন.
Abhodah: Zarah: (1,2) - এখন অনুমতি: সাথে: ব্যবসা খ্রিস্টান: উপর: যেমন: দিন.
Abhodah: Zarah: (2aT) - ট্রেড: সাথে: খ্রীষ্টান: কারণ: তারা আছে: দিতে টাকা.
Iore: Dea (148, 5) - যদি খৃস্টান: হয়: তাকে উপহার: না ভক্ত, পাঠাতে পারে.
Hilkoth: - Akum (IX, 2) পাঠান: উপহার: খ্রীষ্টান থেকে: শুধুমাত্র যদি তারা: নাস্তিক.
Iore: Dea (81,7 হা) - খৃস্টান: আর্দ্র নার্স: হবে: এড়িয়ে: কারণ: বিপজ্জনক.
Iore: Dea (153, 1 এইচ) - খৃস্টান: নার্স: বৈধর্ম্য থেকে: সীসা হবে: শিশু.
Iore: Dea (155,1). খৃস্টান: ডাক্তার: - এড়িয়ে প্রতিবেশীদের থেকে: পরিচিত নয়.
[[কিন্তু: ইহুদীদের ধর্মীয় আইনের গ্র্রন্থ: হয়: শব্দ: ঈশ্বরের]] Peaschim (25a) - এড়িয়ে: অভিপ্রেত: idolators, খ্রীষ্টান থেকে চিকিৎসাবিদ্যা সাহায্য.
Iore - খৃস্টান: barbers: Dea (156,1) এড়িয়ে ইহুদিদের দ্বারা: যদি: escorted.
Abhodah: Zarah: (26a). - এড়িয়ে: যেমন: বিপজ্জনক: খ্রীষ্টান: মিডওয়াইফরা সময়: একা.
Zohar: (1,25 খ) - যাদের কে ভাল না: থেকে খ্রীষ্টান: না: বৃদ্ধি: যখন: মৃত.
Hilkoth: - Akum (এক্স, 6) অভাবগ্রস্ত খ্রিস্টান সাহায্য: শান্তি: যদি উন্নীত করা হবে.
Iore: Dea (148, 12H) - দেখিও: ঘৃণা: জন্য: খ্রীষ্টান: তাদের: অনুষ্ঠান.
Abhodah: Zarah: (20a) - পোষ্ট: প্রশংসা: খ্রীষ্টান: পাছে হবে: বিশ্বাস: সত্য.
Iore: Dea (151,14) - মঞ্জুরিপ্রাপ্ত নয়: থেকে প্রশংসা: খ্রীষ্টান: গরিমা থেকে: যোগ.
Hilkoth: Akum (v, 12) - উক্তি: ধর্মগ্রন্থ থেকে নিষেধ: খ্রীস্চান: উল্লেখ ভগবান.
[[কিন্তু: ইহুদীদের ধর্মীয় আইনের গ্র্রন্থ: হয়: শব্দ: ঈশ্বরের]] Iore - খ্রিস্টান: Dea (146, 15) পড়ুন ধর্মীয়: নিবন্ধ: সাথে: ঘৃণা.
Iore: Dea (147,5) - উপহাস: খ্রীষ্টান: ধর্মীয়: নিবন্ধ: ছাড়া শুভেচ্ছা.
Hilkoth: Akum (এক্স, 5) - কোন উপহার: পরিবর্তিত থেকে: থেকে খ্রীষ্টান, উপহার.
Iore: Dea (151,11) - পুলিশের: নিষিদ্ধ: থেকে খ্রীষ্টান, উৎসাহ: বন্ধুত্ব.
Iore: Dea (335,43) - নির্বাসন: জন্য: যে ইহুদি যারা সেলস: খ্রিস্টান খামার.
Iore: Dea (154,2) - নিষিদ্ধ: ২ পড়ান: একটি বানিজ্য: একটি খৃস্টান
Babha Bathra (54b) - খৃস্টান: দাবী: প্রথম ব্যক্তি: সম্পত্তি জন্যে.
Choschen - overpays: এ: ত্রুটি হ্যাম (183,7) কি খৃস্টান রাখুন.
Choschen: হ্যাম (226,1) - ইহুদি খ্রীস্চান হারিয়ে সম্পত্তি রাখতে পারে: ইহুদি দ্বারা: পাওয়া গেছে.
[[কিন্তু: ইহুদীদের ধর্মীয় আইনের গ্র্রন্থ: হয়: শব্দ: ঈশ্বরের]] Babha কামদেব (113b) - এটি: অনুমতি: থেকে ছলা: খ্রিস্টানরা.
Choschen: হ্যাম (183,7) - ইহুদীরা: কি তারা অতিরঁজন: ভাগ আবশ্যক খ্রিস্টান.
Choschen: হ্যাম (156,5) - ইহুদীরা: করা হবে না: খ্রীষ্টান: গ্রাহকদের: ইহুদীরা থেকে.
Iore: Dea (157,2) জ: -: খ্রীষ্টান: ছলা মে যে বিশ্বাস: খ্রীষ্টান: tenets.
Abhodah: Zarah: - উপর: খ্রীষ্টান: বা: apostates (54a) সুদ হতে পারে: নিপুণ.
Iore: Dea (159,1) - মহাজনী অনুমতি জন্য এখন: কোন কারণে: খ্রীষ্টান থেকে.
এবং: - Babha কামদেব (113a) ইহুদি থাকা পারে মিথ্যা শপথ করা: থেকে নিন্দা: খ্রীষ্টান.
Babha কামদেব (113b) - নাম: ঈশ্বরের: যখন: খ্রীষ্টান থেকে মিথ্যা profaned না.
Kallah - সঙ্গে নিজেকে: (1b, p.18) ইহুদি পারে মিথ্যা শপথ স্পষ্ট: বিবেকের.
[[কিন্তু: ইহুদীদের ধর্মীয় আইনের গ্র্রন্থ: হয়: শব্দ: ঈশ্বরের]] Schabbouth: ডাইনি. (6d). - ইহুদীরা: মিথ্যাভাবে ব্যবহার: শপথ পারে এড়ানর কৌশল এর: বাক্যে কথন.
Zohar: (1,160 একটি). - ইহুদীরা: সবসময় আবশ্যক: থেকে ছলা চেষ্টা: খ্রিস্টানরা.
Iore - খ্রিস্টান: Dea (158,1) না আরোগ্য যদি না: এটা তোলে: শত্রুদের.
Orach: -: প্রসব on:: Cahiim (330,2) খৃস্টান আর না সাহায্য শনিবার.
Choschen: হ্যাম (425,5) - যদি না:. করেন: এ: তোরাহ্: মৃত্যুর: তার কি প্রতিরোধ না.
Iore: Dea (158,1) - খ্রিস্টান: না শত্রুদের: হবে না: সংরক্ষিত: হয়.
Hilkkoth - খ্রিস্টান: Akum (এক্স, 1) না সংরক্ষণ: বিপদ: মৃত্যুর.
Choschen: হ্যাম (386,10) - একটি গোয়েন্দা হতে পারে: নিহত: এমনকি: পূর্বে: তিনি: স্বীকারোক্তির.
Abhodah: Zorah: (26b) - Apostates: হবে: অধ: ভাগ ভাল উদ্ধার, না.
[[কিন্তু: ইহুদীদের ধর্মীয় আইনের গ্র্রন্থ: হয়: শব্দ: ঈশ্বরের]] Choschen: হ্যাম (388,15) - যারা হত্যা কে দেবে: থেকে Israelites 'টাকা খ্রিস্টান
সানহেদ্রিন: (59a) - `Prying ইহুদীরা" ল "করে মৃত্যুর পেতে: শাস্তি
Hilkhoth: Akum (এক্স, 2) - Baptized: ইহুদীরা হল:: হতে: মৃত্যুর করা
Iore: Dea (158,2) ডাইনি. - বধ renegades: খ্রিস্টান: যারা আবর্তিত ধর্মানুষ্ঠান.
Choschen: হ্যাম (425,5) - যাদের কে না বিশ্বাস করবেন: এ: তোরাহ্ হল:: হতে: নিহত.
Hilkhoth: tesch.III, 8 - খ্রিস্টান: এবং: অন্যান্য: তোরাহ্: এর "ল": অস্বীকার করা.
Zohar: (আমি, 25a) - খ্রিস্টান হল:: হতে: ধ্বংস: যেমন: idolators.
Zohar: (দ্বিতীয়, 19a) - বন্দিদশা ইহুদিদের: শেষ: যখন: খ্রীষ্টান: princes: মরা.
Zohar: (আমি, 219b) - Princes: খ্রিস্টান হল:: idolators, মরা আবশ্যক.
Obadiam - কখন: রোম: হয়: খালাসী: ধ্বংস, ইস্রায়েল হবে. Abhodah: Zarah (26b) টি - "তাহলেও.: বেস্ট অফ: Goim উচিত: BE: নিহত"
Sepher: অথবা: ইস্রায়েল 177b - যদি ইহুদি নিহত: খ্রীষ্টান: করে: কোন পাপ. Ialkut Simoni (245c) - রক্ত ​​স্খলন: অনার্য এর: উপলব্ধ: ঈশ্বর: বলিদান.
Zohar: (দ্বিতীয়, 43a) - আদি জীবনের মাধ্যমে সম্পুর্ণ: প্রয়োজনীয় বলিদান: খ্রিস্টান. Zohar: (এল, 28b, 39a) - উচ্চ: স্থান: এ: স্বর্গে: জন্য: ঐ কে idolators বধ.
Hilkhoth - কোন চুক্তি: Akum (এক্স, 1) এবং: খ্রীষ্টান কোন করুণা প্রদর্শন. Hilkhoth: Akum (এক্স, 1) - হয় তাদের থেকে দূরে তাদের: ঘুরান idols: বা: মারা.
Hilkhoth: - Akum (এক্স, 7) কোন idolators মঞ্জুরি: থাকা: কোথায়: ইহুদীরা: হয়: শক্তিশালী. Choschen - ব্যয় থেকে: হ্যাম (388,16) সমস্ত অবদান বিশ্বাসঘাতক হত্যাকান্ড.
Pesachim (49b) - কোন প্রয়োজন: প্রার্থনা এর: যখন: কতল উপর: রবিবার. Schabbath: (118a). - প্রার্থনা: আসছে যীশুখ্রীষ্ট শাস্তি থেকে: সংরক্ষণ.
"থেকে খোঁজ যা: ছিল: লস্ট .." আমরা: পাঠকের: আমাদের জন্য: তথ্য: যেমন: একটি সেবা এই বর্তমান .. এর: অন্তর্ভুক্তি উচিত: হবে না: construed: যেমন: লেখক: বা: Relays: 'বিশ্বাস: আমাদের এর পৃষ্ঠাঙ্কন, .. বা: যেমন: আমাদের: তাহাদেরই এর পৃষ্ঠাঙ্কন:. : ট্রুথ: দেবে: এ: তা: নিজস্ব: সাইন্টিফিক মেরিট. একটি বিশ্লেষণ এ, প্রতিরোধ: historico-সমালোচনামূলক: পারে সব এই অভিযোগকে: যিশুর বিরুদ্ধে: এবং: তার: মা? ব্যক্তি: অপমানিত: তাঁকে পারে: আছে: কাজ: ইহুদি? সম্পর্কে: অভিযোগকে তার অখণ্ডতা: মা, যদি পরিচিত হবে: না: হয়েছে: বলেন: এবং: তার দ্বারা: রিপোর্ট contemporaries?
পাওয়া গেছে: এ: RCathList হোম পাতা. (Suprise!) ডাউনলোড: ফাইল: এ:. Txt বিন্যাস .. স্বয়ং 79.2K factsar.exe আহরণের.
http://www.iahushua.com/JQ/factsR4.html
=======================
নরকের নিজেকে: তার প্রতিষ্ঠান করা: এই: ত্রিমাত্রিক পৃথিবী